ইউটিউবারদের দ্বারা খোলা রহস্যময় 5টি বক্স ৷ Top 5 Mystery Box Unboxing By Youtuber

 ইউটিউবারদের দ্বারা খোলা রহস্যময় 5টি বক্স ৷ Top 5 Mystery Box Unboxing By Youtuber

ইউটিউবারদের দ্বারা খোলা রহস্যময় 5টি বক্স ৷ Top 5 Mystery Box Unboxing By Youtuber

দুনিয়া বাহিরেও আরেকটি দুনিয়া রয়েছে এই ইলিগ্যাল ইন্টারনেট ওয়ার্ল্ড ওয়েব কে ডার্ক ওয়েব  নামে ডাকা হয় । ইন্টারনেট ব্রাউজ করতে পারবেন শুনে অবাক হবেন যে এখানে প্রফেশনাল কিলার পর্যন্ত ভাড়া করতে পারবেন। কখনো কখনো এসব প্রফেশনাল কিলারদের বিভিন্ন সরঞ্জাম অথবা মিস্ট্রিয়াস কোন আননো প্যাশনে মিস্ট্রিয়াস বক্স  হিসেবে ডার্কওয়েবে কিনতে পারবেন । এসব মিস্ট্রিয়াস বক্সিং থাকবে তা আপনি কল্পনাও করতে পারবেন না  । হতো এই বক্স খুলে  দেখতে পাবেন একজন প্রফেশনাল কিলার এর হত্যা করার জিনিসপত্র রয়েছে । এছাড়াও এমন কিছু অভাবনীয় মারাত্মক জিনিস থাকতে পারে যা আপনার কল্পনার বাইরে । 

ইউটিউবারদের দ্বারা খোলা রহস্যময় 5টি বক্স ৷ Top 5 Mystery Box Unboxing By Youtuber


জোসেফ ওয়ার্নারের ডার্ক ওয়েব বক্স

জোসেফ আমেরিকার একজন বিখ্যাত ইউটিউবার । তিনি তার ইউটিউ  চ্যানেলের ডার্ক ওয়েব বক্স কিনে আনার সিদ্ধান্ত নেন তাই তিনি একটি মিষ্টির বক্স অর্ডার করেন । তিনি মাত্র 100 ডলারের বিনিময়ে একটি মিস্টরি বক্স পেয়ে যান । যখন তিনি এই বক্সটি খুলিবো প্রথমেই বেরিয়ে আসে দুটি অদ্ভুত রকম পুতুল । এই প্রথম থেকে আপনার অ্যানাবেল হরর মুভির পুতুলগুলো থেকে কোন অংশে কম ভয়ঙ্কর মনে হবেনা ইগলুর চেহারা এবং গায়ের গরম ছিল অদ্ভুত এবং অনেক ভয়ংকর । তাছাড়া ওয়্যুইবক্সক্স একটি প্লাস্টিকের ব্যাগে মোড়ানো বড়সড় একটি হাতির হয়েছিল । এই হাতুড়ি দিয়ে যে কাউকে খুব মারাত্মকভাবে আঘাত করা হয়েছে তাতে কোনো সন্দেহ নেই । কারণ হাতুড়ি সামনের দিকে আঘাতের দাগ ছিল । কিন্তু সবচেয়ে মারাত্মক জিনিসটি বের হয়ে আসে এর পরপরই ।  জোসেফ ট্রান্সপারেন্ট প্লাস্টিক ব্যাগে মাঝারি সাইজের একটি স্ক্রু-ড্রাইভার খুঁজে পান । বিশ্বাস করুন আর নাই করুন স্ক্রু ড্রাইভার এর পুরোটাই রক্তে মাখামাখি ছিল । আশিস উড়াবার এর সাথে ছিল কোন এক অজানা ব্যক্তির কয়েকগোছা চুল । আপনি হয়তো বুঝতেই পারছেন এই স্ক্রু ড্রাইভার দিয়ে আসলে কি করা হয়েছিল । 

ইউটিউবারদের দ্বারা খোলা রহস্যময় 5টি বক্স ৷ Top 5 Mystery Box Unboxing By Youtuber


তাইজাই এন্ড কোম্পানি ইউটিউব চ্যানেলের মিস্টরি বক্স


তাইজাই এন্ড কোম্পানি আমেরিকার একটি ইউটিউব চ্যানেল তাদের কাজ বিভিন্ন ধরণের অদ্ভুত জিনিস আনবক্স করে দেখানো । একদিন তাদের মাথায় ভূত চাপে দান করতে কি কোন এক মিটার বক্স আনবক্স করার।আর তাই তারা একটি সুযোগ বুঝে মিস্ত্রি বক্স মার্ডার করে ফেলে । এই মেয়েটি তখন বক্স খুলতে যায় তখন এর মধ্যেই মারাত্মক কিছু দেখে । প্রথমে বক্স এর ভিতরে ছিলো কিছু সার্জিক্যাল ইন্সট্রুমেন্ট এই সার্জিক্যাল ইন্সট্রুমেন্ট গুলো দিয়ে সাধারণত অপারেশন করা হয় ।  কিন্তু এই মারাত্মক ধারালো সার্জিক্যাল ইকুইপমেন্ট দিয়ে একজন অপরাধীর কি কাজে লাগতে পারে তা হয়তো বুঝতেই পারছেন । ছোট সাইজের এই সার্জিক্যাল কিছুই ধরার পর পরই এই মেয়েটির হাতে টক্সিন জাতীয় কিছু জিনিস লেগে যায় ।সন্দেহে বলা যায় ইস লাগিয়ে তারপর অপারেশন করে কাউকে হত্যা করার চেষ্টা করা হয়েছিল । মেয়েটির হাতে গ্লাস পরিবর্তন করে আবার আনবক্স করার মনোযোগ দেয় । এবার সে  জিনিসটি পেয়ে ছিল তা একদমই আনএক্সপেক্টেড ছিল ।  প্লাস্টিকের ব্যাগে মোড়ানো একটি স্ক্রু ডাইভার সে বের করে আনে পুরোটাই রক্তে মাখামাখি । এরপর মেয়েটি কিছু একটা জিনিস বের পরে আমি যা দেখানো টা ছিল পুরোপুরি ঝুঁকিপূর্ণ তাই এই জিনিসটাই দেখানো হয়েছে  না । 

ইউটিউবারদের দ্বারা খোলা রহস্যময় 5টি বক্স ৷ Top 5 Mystery Box Unboxing By Youtuber

রবাটের ডাক ওয়েব বক্স

রবার্ট একদিন একটি ডাকবক্স ওয়াটার করেন আর এই বক্স টার বাসায় আসতে দুই সপ্তাহ সময় লেগেছে । কিন্তু এই বক্স  সে একা খোলার সাহস করতে পারিনি তাই সে তার বাকি দুই বন্ধুদেরকে খবর দেয় ।  দুই বন্ধুর ছুটে আসি রবার্ট বক্সি খুলে ফেলেন । আর সাথে সাথেই উৎকটগন্ধে তার শ্বাস-প্রশ্বাস প্রায় বন্ধ হয়ে যাওয়ার উপক্রম হয় । রবাটের হাতে গ্রাসপ পরে নেয় নেয় এবং বক্সটিতে আসলে কি আছে তা দেখার মনোযোগ দেয় ।  বক্স টি  একটি চিঠি ছিল যাতে বারবার লেখা ছিল আই এম সরি আই এম সরি  । এরপর আর একটি কাগজে লেখা ছিল শিনিগামি। রোবট খোঁজ নিয়ে জানতে পেরেছিল শিনিগামি হচ্ছে এমন একটি প্রাচীন কাল্পনিক জন্তুর যেটি সুপারন্যাচারাল শক্তির অধিকারী ছিল। এবং সে মানুষের ক্ষতি করত
আর এই বাক্সে আরো ছিল স্টাফ করা বা শুকনো জীবজন্তুর দেহের অংশ। এরপর তারা প্লাস্টিকের একটি পথ খুঁজে পায় ওই পরিচিত ছিল একটি মেসেজ এবং এমন কিছু অদ্ভুত জিনিস পত্রগুলো ব্ল্যাক ম্যাজিকের কাজে ব্যবহৃত হতো। কাগজের মেসেজের মধ্যে লেখা ছিল যার প্রতি অভিশাপ করা হচ্ছে ধ্বংস হক সে । তাছাড়া বক্সের মধ্যে আরও একটি হিটেন  মেসেজ লেখা ছিল যে তারা নিয়ন আলো দিয়ে পড়তে পারছি।  সেই ম্যাচেস  লেখা ছিল তারা যেন আরো বেশি না এগিয়ে যায় । প্রচন্ড ভয় পেয়ে যায় এবং আনবক্স করা সেখানেই বন্ধ করে দেয় । কিন্তু অপর এক বন্ধুর অতিউৎসাহী ফলে তারা আবার শুরু করে । এবং বাক্সটির ভেতর পর্যন্ত খুলতে থাকে । এরপর তারা খুঁজে পায় সত্তি  অভাবনীয়  ।কিছু জীবজন্তুর কাঁচা মাংস ছিল যেগুলো পচে দুর্গন্ধ হয়ে ছিলো আমি সত্যি বলতে পারব না এ মাংস আসলে  জীবজন্তুর নাকি মানুষের ।

ইউটিউবারদের দ্বারা খোলা রহস্যময় 5টি বক্স ৷ Top 5 Mystery Box Unboxing By Youtuber

জেস্কিনহো বন্ধুদের খোলা ডার্ক ওয়েব বক্স


জেস্কিনহো  নামের দুই বন্ধু একদিন ডানকুনি থেকে একটি বক্স কিনে সবার সামনে খোলার সিদ্ধান্ত নেয়
তারা ভেবেছিল বক্সের ভিতরে মারাত্মক কিছু থাকবে এবং তাদের হয়ত মানুষের সাহায্যের প্রয়োজন হবে । তাই তারা খোলা আকাশের নীচে এই বক্সটি আন বক্স  করার সিদ্ধান্ত নেয় । প্রথমে সেখানে ছিল একটি ক্রুসের মালা এরপর সেই বক্সে পাওয়া গিয়েছিল কিছু ছবি । যেগুলোর প্রত্যেকটি উপরে কাটা দাগ দিয়েছিল । ঠিক প্রফেশনাল কিলার একের পর এক মানুষ হত্যা করার পর যেভাবে তাদের ছবির উপরে দাক দেয় ।  এরপর সেই বক্স থেকে বের করে আনা হয় একটি কাঁচের পাত্র । রক্তেভেজা একটি পুতুল ছিল এই পুতুলের মাথার দিকে একটি গর্ত ছিল আর সেই গর্তে আঠালো  কোন পদার্থ ছিল যা দেখতে  লাল রংয়ের ।  মনে হচ্ছিল ও রক্ত জমাট বেঁধে ওরকম আঠালো হয়ে গেছে  । এরপর তারা কাঠের একটি সুন্দর একটি   বক্স  খুঁজে পায় সেই  বক্স   টি খুলে দুই বন্ধু একদম অবাক হয়ে যায় । কাঠের বক্সটিতে ছিল একটি মরা মাকড়সা আর তিনটি মানুষের দাঁত এবং 10 টি আমেরিকান কয়েন । বোঝাই যাচ্ছিল কেউ একজন কালো যাদু করতে পারে এমন মানুষের ।

জেস্কিনহো বন্ধুদের খোলা ডার্ক ওয়েব বক্স    জেস্কিনহো  নামের দুই বন্ধু একদিন ডানকুনি থেকে একটি বক্স কিনে সবার সামনে খোলার সিদ্ধান্ত নেয়।  তারা ভেবেছিল বক্সের ভিতরে মারাত্মক কিছু থাকবে এবং তাদের হয়ত মানুষের সাহায্যের প্রয়োজন হবে । তাই তারা খোলা আকাশের নীচে এই বক্সটি আন বক্স  করার সিদ্ধান্ত নেয় । প্রথমে সেখানে ছিল একটি ক্রুসের মালা এরপর সেই বক্সে পাওয়া গিয়েছিল কিছু ছবি । যেগুলোর প্রত্যেকটি উপরে কাটা দাগ দিয়েছিল । ঠিক প্রফেশনাল কিলার একের পর এক মানুষ হত্যা করার পর যেভাবে তাদের ছবির উপরে দাক দেয় ।  এরপর সেই বক্স থেকে বের করে আনা হয় একটি কাঁচের পাত্র । রক্তেভেজা একটি পুতুল ছিল এই পুতুলের মাথার দিকে একটি গর্ত ছিল আর সেই গর্তে আঠালো  কোন পদার্থ ছিল যা দেখতে  লাল রংয়ের ।  মনে হচ্ছিল ও রক্ত জমাট বেঁধে ওরকম আঠালো হয়ে গেছে  । এরপর তারা কাঠের একটি সুন্দর একটি   বক্স  খুঁজে পায় সেই  বক্স   টি খুলে দুই বন্ধু একদম অবাক হয়ে যায় । কাঠের বক্সটিতে ছিল একটি মরা মাকড়সা আর তিনটি মানুষের দাঁত এবং 10 টি আমেরিকান কয়েন । বোঝাই যাচ্ছিল কেউ একজন কালো যাদু করতে পারে এমন মানুষের ।

বেজ টিভি ডার্ক ওয়েব বক্স


বেজ টিভি  একটি বিখ্যাত ইউটিউব চ্যানেল । তারা এক দিন ডার্ক ওয়েব থেকে একটা বক্স অডার করে । তা পর সেটা আনবক্স করে  বক্স করে তাদের ইউটিউব চ্যানেল উপলোড করে । খুবই মারাত্মক এবং একজন অপরাধীর অপরাধের প্রমাণ সাক্ষ্য । এই বক্স টি তে ছিল একটি হত্যাকান্ডের প্রায় সব প্রমাণ এবং প্রচুর পরিমাণে সার্জিক্যাল ব্লেড ।  বস্টি মধ্যে ছিল একজন মৃত মানুষের সব চুল । ছাড়াও একটি হত্যাকাণ্ড ঘটানো সময় যেসব এভিডেন্স বা প্রমান  ছিল তার সবই ছিল এই বক্সের ভেতর  । সবচাইতে আকর্ষণীয় জিনিসটি হচ্ছে একটি এসডি মেমোরি কার্ড । যে আনবক্স করেই সিদ্ধান্ত নেয়ায় এসডি কার্ডে কি আছে তা দেখার জন্য । তাই সে নিজের ল্যাপটপই এসডি কার্ডে  লাগিয়ে নেয় এরপর ভিডিও প্লে করে তখন দেখতে পায় একজন মহিলা আগুনের সামনে দাঁড়িয়ে রয়েছে। এরপর যখন ক্যামেরার নিচে নামানো হয় দেখা যায় আরেকজন আগুনের পাশে শুয়ে রয়েছে  ।  যখনই ক্যামেরা আগুনের কাছে থাকা মহিলার দিকে ধরা হয় তখন তাকে আগুনের ভিতর পুড়িয়ে ফেলা হয় । আর সেই  সাথে সাথেই মারাত্মক রক্ত ঠান্ডা করে চিৎকার দাঁরিয়ে যায় ঘরের লোম ।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম