জিপি সিমে ব্যালেন্স ট্রান্সফার করার নিয়ম

জিপি সিমে ব্যালেন্স ট্রান্সফার করার নিয়ম  Gp Simer balance transfer korar Niyom



আপনি চাইলে আপনার  জিপি সিম থেকে অন্য জিপি সিমে ব্যালেন্স ট্রান্সফার করতে  পারেন ।   কিন্তু সেটা করার জন্য কিছু  নিয়ম রয়েছে। তাহলে আসুন দেখে নেই কিভাবে গ্রামীণফোন সিম থেকে অন্য গ্রামীণফোন সিমে  টাকা  ট্রান্সফার করা যায় ।


 

 ব্যালেন্স ট্রান্সফার করার জন্য প্রথমে আপনাকে ফোনের ডায়েল প্যাড থেকে  *121*1500# ডায়াল করতে হবে।

যদি আপনার সিমে এই সার্ভিসটি চালু করা না থাকে তাহলে তারা আপনাকে জানিয়ে দিবে। ছবির মতো একটা মেসেজ আসবে। ওরা যেটা বলে সে শর্ত পূরণ হওয়া সত্ত্বেও অনেক সময় অফার চালু করে না। তখন কাস্টমার কেয়ারে ফোন দিয়ে এই সিস্টেমটি চালু করে নিতে হবে।

কাস্টমার কেয়ারে কল দেওয়ার পরে বলবেন  গ্রামীনফোন সিম থেকে গ্রামীণফোন সিমে ব্যালেন্স ট্রান্সফার অপশনটি চালু করে দিন। তারা আপনাকে এই সিস্টেমটি চালু করে দিয়ে একটা মেসেজ পাঠিয়ে দিবে।
 এরপর আপনাকে একটি কোড ডায়াল করে রেজিস্ট্রেশন করতে হবে।গ্রামীণফোন সিমের  ব্যালেন্স ট্রান্সফার রেজিস্ট্রেশন  কোড  *121*1500*1# ।

আপনে 10 টাকা থেকে শুরু করে 100 টাকা পর্যন্ত ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন গ্রামীনফোন সিম । সর্বোচ্চ 10 বার এবং সর্বোচ্চ এক হাজার টাকা পর্যন্ত পাঠাতে পারবেন মাসে । গ্রামীণফোন সিমের  ব্যালেন্স ট্রান্সফার রেজিস্ট্রেশন সম্পন্ন হলে । একটা এসএমএস এর মাধ্যমে আপনার কোড নাম্বার জানিয়ে দেয়া হবে। আপনি ইচ্ছা করলে পরবর্তীতে পিন নাম্বার পরিবর্তন করতে পারবেন আর না করলেও হবে ।



 গ্রামীণফোন সিমের  ব্যালেন্স ট্রান্সফার পিন নাম্বার পরিবর্তন করার জন্য আপনাকে ডায়াল করতে হবে *121*1500*3#।  গ্রামীণফোন সিমের ব্যালেন্স ট্রান্সফার করার জন্য ডায়াল করতে হবে *121*1500*2#। এই কোড নাম্বারটা ডায়াল করে ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন।


 

কোড টি  ডায়াল করার পরে আপনার গ্রামীণফোন নাম্বারটা দিবেন যেটায় টাকা পাঠাবেন ।  নাম্বারটা দেয়ার পর কত টাকা দিবেন সেটা দিতে হবে ।  তারপর পিন নাম্বার চাইবে জে টা এসএমএস এর মাধ্যমে  আপনাকে দিয়েছে ।  পিন নাম্বার দিলেই আপনার টাকা ট্রান্সফার হয়ে যাবে। 

 



একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম