জিনটেক্স ক্যাপসুল খাওয়ার নিয়মGintex Tablet er dam koto kaj ki

 জিনটেক্স ক্যাপসুল খাওয়ার নিয়মGintex Tablet er dam koto kaj ki


জিনটেক্স® - Gintex

জিনটেক্স ট্যাবলেট এর উপাদান :জিনটেক্স® (জিনসেং) ক্যাপসুল : প্রতিটি ক্যাপসুলে আছে প্যানাক্স জিনসেং এর স্ট্যান্ডার্ডাইজড নির‌্যাস যা ৫০০ মি.গ্রা. শুকনো মূলের সমতুল্য।

জিনটেক্স ট্যাবলেট এর ব্যবহার ও নির্দেশনা :জিনটেক্স® (জিনসেং) অবসন্নতা ও স্নায়বিক চাপ কমায়, এটি রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে জীবনীশক্তি বাড়ায়। এটি দীর্ঘকালীন জ্বরজনিত দুর্বলতায় নির্দেশিত। এটি যৌনাকাংখা বৃদ্ধি করে, শারীরিক সহিষ্ণুতা বৃদ্ধি করে, সন্তান উৎপাদনে অক্ষমতা প্রতিরোধ করে। এটি ডায়াবেটিস রোগে সহায়ক ঔষধ হিসেবে নির্দেশিত।

জিনটেক্স ট্যাবলেট এর প্রাথমিক ব্যবহার
:ডাপ্‌টোজেন (অবসন্নতা, অস্থিরতা ইত্যাদি প্রতিহতকারী) ও সাধারণ শক্তি বর্ধক সহিষ্ণুতা ও ক্রীড়া ক্ষমতা বৃদ্ধিকারী রোগ প্রতিরোধ ক্ষমতা উন্নয়ণকারী

জিনটেক্স ট্যাবলেট এর অন্যান্য বিশেষ ব্যবহার
ঃ কামোদ্দিপক, লিঙ্গোত্থানজনিত অপরাগতা ও অক্ষমতায় মেনোপজ এর লক্ষণ সমূহে ইনসুলিন অনির্ভর ডায়াবেটিস মেলাইটাস এ ক্রণিক ও তীব্র শ্বাসযান্ত্রিক রোগে শ্বাসপ্রশ্বাস উন্নয়নকারী হিসেবে.


জিনটেক্স ক্যাপসুল খাওয়ার নিয়মGintex Tablet er dam koto kaj ki

জিনটেক্স ক্যাপসুল খাওয়ার নিয়মGintex Tablet er dam koto kaj ki


জিনটেক্স ট্যাবলেট এর পার্শ্ব প্রতিক্রিয়া :বহু বছর ব্যবহারে জিনসেং এর কোন পার্শ্ব প্রতিক্রিয়া বা অন্য ঔষধের সাথে মিশ্র প্রতিক্রিয়া পরিলক্ষিত হয় না।

জিনটেক্স ট্যাবলেট এর যে ক্ষেত্রে ব্যবহার করা যাবে না : জিনসেং যে কোন ভিটামিন, মিনারেল অথবা হারবাল ঔষধের সাথে গ্রহণ করা যায়। তথাপি, অন্য কোন ঔষধ গ্রহণ কালীন সময়ে জিনসেং গ্রহণের ব্যাপারে চিকিৎসকের পরামর্শ নেয়া ভাল। বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও জার্মান কমিশন ই এর সূত্র মতে জিনসেং এর বিরুদ্ধ ব্যবহার সম্পর্কে কোন তথ্য পাওয়া যায় না।

জিনটেক্স ট্যাবলেট এর গর্ভাবস্থায় ও স্তন্যদানকালে ব্যবহার : জার্মান কমিশন ই ও আমেরিকান হারবাল প্রডাক্ট এসোসিয়েশনের সূত্র মতে গর্ভাবস্থায় বা স্তন্যদানকালে জিনটেক্স® (জিনসেং) ব্যবহারে কোন প্রতিবন্ধকতা নেই। তবে, দীর্ঘদিন ব্যবহারের ক্ষেত্রে নিরাপত্তাজনিত বি®য়ে তথ্য অপ্রতুল। চাইনিজ ট্রেডিশনাল মেডিসিনে জিনটেক্স® (জিনসেং) মূল গর্ভাবস্থায়, সন্তান জন্মদান কালে ও জন্ম পরবর্তী কালের নির্দেশনায় কোন প্রকার বিরুদ্ধ নির্দেশনা পাওয়া যায় না।

জিনটেক্স ট্যাবলেট এর সতর্কতা : জিনসেং গ্রহণে অনেক সময় অতিরিক্ত উত্তেজনা বা ইনসমনিয়া (নির্ঘুম) সৃষ্টি হতে পারে। কোন কোন ক্ষেত্রে রক্তচাপ বৃদ্ধি বা অতিরিক্ত যৌন উত্তেজনা পরিলক্ষিত হতে পারে। শিশুদের ক্ষেত্রে অথবা যকৃৎ বা কিডনী রোগাক্রান্ত অবস্থায় জিনসেং নিরাপদ কিনা সে বি®য় কিছু বিজ্ঞান ভিত্তিক নির্দেশনা পাওয়া যায় না।

জিনটেক্স ট্যাবলেট এর মাত্রা ও ব্যবহারবিধি :একটি করে জিনটেক্স® (জিনসেং) ক্যাপসুল দৈনিক এক বা দুইবার অথবা চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।

জিনটেক্স ট্যাবলেট এর সরবরাহ :জিনটেক্স® ক্যাপসুল : প্রতিটি বাক্সে রয়েছে ৩০ টি ক্যাপসুল অ্যালু-অ্যালু ব্লিস্টার প্যাকে।

কি খেলে ঔষধ লিঙ্গ মোটা ও শক্ত হওয়ার
লিঙ্গ মোটা ও শক্ত হওয়ার সহজ উপায়
জিনটেক্স ট্যাবলেট এর খাওয়ার নিয়ম
জিনটেক্স ট্যাবলেটের সুবিধা
জিনটেক্স ট্যাবলেট এর সুবিধা
জিনটেক্স ট্যাবলেট এর দাম কতো
জিনটেক্স ট্যাবলেট এর কাজ কি
জিনটেক্স ট্যাবলেট এর কি কাজ
জিনটেক্স ট্যাবলেট এর সমস্যা
জিনটেক্স ট্যাবলেট এর ব্যবহার
জিনটেক্স ট্যাবলেট এর পার্শ্ব প্রতিক্রিয়া
জিনটেক্স ট্যাবলেট ব্যবহার করা যাবে না
প্রাকৃতিক ভাবে যৌন শক্তি বৃদ্ধির ঔষধ
স্কয়ার কোম্পানির জিনসেং ঔষধ

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আজকের আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url