ভিগোরেক্স 50 এর কাজ কি।ভিগোরেক্স 50 খাওয়ার নিয়ম

 ভিগোরেক্স 50 এর কাজ কি।ভিগোরেক্স 50 খাওয়ার নিয়ম


ভিগোরেক্স 50 ট্যাবলেট এর ব্যবহার সমূহ

লিঙ্গত্থানজনিত অক্ষমতার চিকিৎসায় সেব্য। ইরেক্টাইল। ডিসফাংশন, বিনাইল প্রােস্টোটক হাইপারপ্লাসিয়া এবং বিনাইল প্রােস্টেটিক হাইপারপ্লাসিয়া সংশ্লিষ্ট ইরেকটাইল ডিসফাংশন এর চিকিৎসায় নির্দেশিত।। * আমি কি ভাবে এটা গ্রহণ করবাে?

ভিগোরেক্স 50 এর কাজ কি।ভিগোরেক্স 50 খাওয়ার নিয়ম

ভিগোরেক্স 50 ট্যাবলেট আমি কি ভাবে এটা গ্রহণ করবাে?

ওষুধটি মুখে নিয়ে ১ গ্লাস পানি দিয়ে গিলে ফেলুন কোন সমস্যা ছাড়া  । ওষুধটি চুষে খাওয়া বা ভেঙ্গে বা গুড়া করে খাওয়া যাবেনা ওষুধটি মুখে নিয়ে পানি দিয়ে গিলে খেতে হবে  ।

ভিগোরেক্স 50 ট্যাবলেট এর ব্যাবহার

ভিগােরেক্স ৫০ মি.গ্রা. দিনে একবারের যৌন মিলনের ৩০-৪০ মিনিট আগে সেবন করতে হবে। কার্যকারিতা ও সহনীয়তার উপর ভিত্তি করে মাত্রা সর্বোচ্চ ১০০ মি.গ্রা. পর্যন্ত বাড়ানাে অথবা ২৫ মি.গ্রা. পর্যন্ত কমানাে যেতে পারে। সব সময় ডাক্তারের নির্দেশনা অনুযায়ী সেবন করুন। দিনে সর্বোচ্চ একবারই সেবন করা উচিৎ।


বিভিন্ন কারনে ওষুধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিবে  ঠিক সেই ভাবে ওষুধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করে ওষুধ গ্রহন করুন।

ভিগোরেক্স 50 ট্যাবলেট যে সব ক্ষেত্রে ব্যবহার করা যাবে না।


সিলডেনাফিল রক্তচাপ কমিয়ে দিতে পারে কাজেই যারা । নিয়মিত নাইট্রেট জাতীয় ওষুধ সেবন করছেন অথবা যুগপৎ সেবন করছেন তাদের ক্ষেত্রে এটা প্রতিনির্দেশিত। নিন্মক্ত হৃদরােগে আক্রান্ত রােগীদের ক্ষেত্রে কোন প্রকার । ক্লিনিক্যাল ট্রায়াল করা হয়নি।তাই তাদের ক্ষেত্রে এটি ব্যবহার করা যাবে না।
#যে রােগীদের বিগত ৯০ দিনের মধ্যে মায়ােকার্ডিয়াল ইনফার্কশন হয়েছে। #যে রােগীদের যৌন মিলনের সময় এনজাইনা ও আনস্টেবল এনজাইনা হয়ে থাকে। #যে রােগীদের অনিয়ন্ত্রিত উচ্চরক্তচাপ,এরাইথমিয়া এবং নিন্ম রক্তচাপ রয়েছে। #যে রােগীদের বিগত ৬ মাসের মধ্যে স্ট্রোক হয়েছিল।

 ভিগোরেক্স 50 ট্যাবলেট এর পার্শ্ব প্রতিক্রিয়া

সাধারণ পার্শ্ব প্রতিক্রিয়ার মধ্যে আছে (প্রতি 50 জনে। | ১-১০জন)। মুখমন্ডল জ্বালাপােড়া করা, বদহজম, ঝাপসা দৃষ্টি, আলােক সংবেদনশীলতা, স্টাফিনােজ এবং মাথা ঘােরা।
খুব কম ঘটে এমন পার্শ্ব প্রতিক্রিয়ার মধ্যে অছে বমি, ত্বকের ফুসকুড়ি, চোখের পিছনে রক্তক্ষরণ, রক্তলাল চোখ, চোখে ব্যথা, চোখে দুটো দেখা, চোখে অস্বাভাবিক অনুভূতি অসম অথবা। দ্রুত হৃদস্পন্দন, মাংশপেশীতে ব্যথা, ঘুমঘুমভাব, স্পর্শানুভূতি কমে যাওয়া, মাথা ঘােরা, কানে শব্দ হওয়া, বমিবমি ভাব, মুখে শুষ্কানুভূতি, বুকে ব্যথা, ক্লান্তি অনুভূতি

ভিগোরেক্স 50 ট্যাবলেট এর সতর্কতা ও সতর্কবাণী।


অ্যালকোহল পানে লিঙ্গত্থানে অপরাগতা দেখা দিতে পারে। ওষুধ থেকে উপকারিতা পেতে হলে সেবনের পূর্বে অতিরিক্ত অ্যালকোহল পান করা যাবে না।। সিলডেনাফিল সেবনের পর কোন ধরনের এলার্জির লক্ষণ যেমন- তাৎক্ষনিক হুইজিং, শ্বাসকষ্ট অথবা মাথাঘােরা চোখের পাতা, মুখ মন্ডল, ঠোঁট ও গলা ফুলে যাওয়া ইত্যাদি দেখা দিলে দ্রুত ডাক্তারের পরামর্শ নিতে হবে।। যাদের ডায়াবেটিস, হাঁপানি, হৃদরােগ, হার্ট ফেইলাের, উচ্চ রক্তচাপ, পেপ্টিক আলসার, গ্লুকোমা, সিকেল সেল অ্যানিমিয়া, মাল্টিপল মায়েলােমা, লিউকেমিয়া, অতিরিক্ত ওজন, বৃক্ক, অথবা যকৃতের অক্ষমতা আছে, তাদের ক্ষেত্রে সতর্কতার সাথে ব্যবহার করতে হবে।।

ভিগোরেক্স 50 ট্যাবলেট এর ওভারডােজ

আপনি যদি মনে করেন যে আপনি এই ওষুধ অত্যধিক পরিমানে ব্যবহার করে ফেলেছেন তবে জরুরি চিকিৎসকের পরামর্শ নিন অথবা হাসপাতালে যােগাযােগ করুন।
অতিরিক্ত মাত্রার ক্ষেত্রে, রােগীর লক্ষণ অনুযায়ী প্রয়ােজনীয় ব্যবস্থা গ্রহণ করা উচিত।
কিছু ওষুধের ক্ষেত্রে গ্যাস্ট্রিক ল্যাভেজের মাধ্যমে পেট খালি করা হয়। রােগীকে সাবধানে পর্যবেক্ষণ করা উচিত (ইসিজি পর্যবেক্ষণ সহ) এবং লক্ষণমূলক এবং সহায়ক চিকিৎসা দেওয়া উচিত।

ভিগোরেক্স 50 ট্যাবলেট এর গর্ভাবস্থায় ও স্তন্যদান কালে ব্যবহার

মহিলাদের ব্যবহারের জন্য নির্দেশিত নয়। গর্ভবতী মহিলাদের উপর টাডালাফিল এর কোন গবেষনা নেই।

ভিগোরেক্স 50 ট্যাবলেট এর প্যাক সাইজ & প্রতি পিসের দাম

প্যাক সাইজ : ৪'s Pack | প্রতি পিসের দাম : ৫০.১৫ টাকা।


ভিগোরেক্স ট্যাবলেট এর কাজ কি
ভিগোরেক্স 50 এর কাজ কি
ভিগোরেক্স 50 খাওয়ার নিয়ম
ভিগোরেক্স 50 প্রাইস ইন বাংলাদেশ
ভিগোরেক্স ৫০ স্কয়ার ফার্মা
ভিগোরেক্স এর কাজ কি
ভিগোরেক্স 50 দাম
ভিগোরেক্স 50 খাওয়ার নিয়ম
ভিগোরেক্স ট্যাবলেট কি কাজ করে
ভিগোরেক্স 50 খাওয়ার নিয়ম
ভিগোরেক্স 50 কি কাজ করে
ভিগোরেক্স ট্যাবলেট এর কাজ
ভিগোরেক্স 50 খাওয়ার নিয়ম
ভিগোরেক্স খাওয়ার নিয়ম
ভিগোরেক্স 50 এর কাজ কি

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আজকের আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url